মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৬ অক্টোবর ২০২১

অণিক ও আপিল কর্মকর্তা

ক্রমিক নং কখন যোগাযোগ করবেন কার সঙ্গে যোগাযোগ  করবেন যোগাযোগর ঠিকানা নিষ্পত্তির সময়
দায়িত্ত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান প্রদানে ব্যর্থ হলে- অভিযোগ নিষ্পত্তিকৃত কর্মকর্তা (অনিক) GRS ফোকাল পয়েন্ট কর্মকর্তা
মোঃ ইমরান
সহকারী ইন্সট্রাক্টর
মোবাইলঃ ০১৯৩৮৭১৮৪৩৯
ইমেইলঃimran814210@gmail.com
১৫ দিন
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ের মধ্যে সমাধান দিতে ব্যর্থ হোলে- আপীল কর্মকর্তা মুহাম্মদ মাহমুদুর রহমান
প্রশিক্ষক(আরবী) ও উপপরিচালক(চঃদাঃ)
ফোনঃ০৫১-৭৮৩৮৫
মোবাইলঃ ০১৭১১২৩৬৩৮৮
কক্ষ নংঃ ২০২
ইমেইলঃ mrnactar1965@gmail.com
১০ দিন
আপীল কর্মকর্তা নির্দিষ্ট সময়ের মধ্যে সমাধান দিতে ব্যর্থ হলে- প্রতিষ্ঠানের নির্বাহী প্রধান মোঃ শাফিউল ইসলাম
পরিচালক(উপসচিব)
নেকটার, বগুড়া।
ফোনঃ ০৫১-৬০৯৮৮
কক্ষ নংঃ ২০১
ইমেইলঃdirector@nactar.gov.bd

 

১০ দিন

 

 


Share with :

Facebook Facebook